বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ময়মনসিংহে চলন্ত ট্রাকের চাপায় হাত হারালেন বাকৃবি শিক্ষক

ময়মনসিংহে চলন্ত ট্রাকের চাপায় হাত হারালেন বাকৃবি শিক্ষক

নিজস্ব সংবাদদাতা : ময়মনসিংহের ফুলপুরে চলন্ত বাসে ট্রাকের ধাক্কায় হাত হারালেন বাংলাদেশে কৃষি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক। আহত শিক্ষকের নাম হাসান মোহাম্মদ মোর্শেদ।

সে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক। বর্তমানে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮ টার দিকে জেলার ফুলপুর উপজেলার বাশাটি নামক স্থানে এ ঘটনা ঘটে। সহকারি অধ্যাপক হাসান মোহাম্মদ মোর্শেদ এর বাড়ি শেরপুর শহরের চকপাঠক এলাকায়। তাঁর বাবার নাম আ. মতিন।

জানা যায়, শিক্ষক হাসান মোহাম্মদ মোর্শেদ তার কর্মস্থল বাংলাদেশে কৃষি বিশ্ববিদ্যালয় থেকে আদিল পরিবহণে বাসে করে শেরপুরে নিজ বাড়ীতে যাচ্ছিলেন। অসাবধানতাবশত ডান হাতটি তিনি জানালার বাইরে রেখেছিলেন। ফুলপুরের বাশাটি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক বাসের জানালায় ধাক্কা দিয়ে চলে যায়। এতে হাসান মোহাম্মদ মোর্শেদের হাতের যে অংশটি জানালার বাইরে ছিল সেটি কেটে রাস্তায় পড়ে যায়।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ফুলপুরের বাশাটি এলাকায় চলন্ত বাসে ট্রাকের চাপায় হাত কাটা পরে বাকৃবি এক শিক্ষকের । পরে বাসটি নিকটবর্তী শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রেখে পালিয়ে যায় চালক। স্থানীয় লোকজন আহত শিক্ষককে নকলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখান থেকে রাতেই তাকে রাতেই ঢাকার ল্যাব এইড হাসপাতালে নেয়া হয়। তিনি আরো জানান, এই বিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

পশুপালন অনুষদের অধ্যাপক ড. মোহাম্মদ মুনিরুজ্জামান জানান, আহত সহকারী অধ্যাপক হাসান মোহাম্মদ মোর্শেদকে রাতেই ময়মনসিংহ মেডিকেল থেকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে অস্ত্রোপচার করা হয়েছে। কিন্তু বিচ্ছিন্ন হাতের অংশটি সংযুক্ত করা সম্ভব হয়নি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com